রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নাঙ্গলকোটে পিকআপভ্যান চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোটে পিকআপ ভ্যানের চাপায় আবু কাউসার শাহীন (২৫) নামে এক মোটসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার নাঙ্গলকোট উপজেলা সদরের আল্ট্রা মডার্ন হাসপাতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের বেতাগাঁও গ্রামের কোম্পানী বাড়ির মফিজুর রহমানের ছেলে আবু কাউসার শাহীন ব্যক্তিগত কাজে বেলা পৌনে ১১টার দিকে নাঙ্গলকোট-মাহিনী সড়ক দিয়ে নাঙ্গলকোট বাজারে আসছিলেন। উপজেলা সদরের আল্ট্রা-মর্ডান হসপিটালের পূর্বপাশে এলেই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শাহীনের মৃত্যু হয়। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে থানায় মরদেহ নিয়ে যায়।

আবু কাউসার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে স্নাতকোত্তর ও কুমিল্লা আলিয়া মাদ্রাসা থেকে কামিল পাশ করে কুমিল্লা ইপিজেডে একটি কোম্পানিতে চাকুরি করে আসছিলেন। করোনাভাইরাসের কারনে ওই প্রতিষ্ঠান বন্ধ থাকায় তিনি আপাতত বাড়িতে অবস্থান করছিলেন। তিনি দু’বছর পূর্বে একই উপজেলার পৌর সদরের বাতুপাড়া গ্রামে বিবাহ করে। তার একমাত্র পুত্র সন্তান রয়েছে।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও পিকআপভ্যানটি পুলিশ জব্দ করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com